Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদ্রাসা সংশ্লিষ্ট বহু দাবি সরকার পূরণ করেছে বাকি সব দাবি ও পূরণ হবে ইনশাল্লাহ

বগুড়ায় জমিয়াতুল মোদার্রেছীনের সাংগঠনিক সভায় মাওঃ বারী

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম

সাংগঠনিক সক্রিয়তা বৃদ্ধির অংশ হিসেবে জমিয়াতুল মোদার্রেছীন বগুড়া জেলা শাখার এক সভা শনিবার দুপরে বগুড়ার কাহালু উপজেলায় কাহালু সিদ্দীকিয়া ফাজিল মাদরাসায় অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেণ সংগঠনের কেন্দ্রীয় নেতা ও বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওঃ আব্দুল হাই বারী। বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ মাও শহীদুল ইসলাম , জেলা সেক্রেটারি মাওঃ রাগেব হাসান ওসমানী ,যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মাও ঃ রেজাউল বারী বাবলু , ধুনট উপজেলা সভাপতি অধ্যক্ষ মাও ঃ হেলাল উদ্দিন, মাও ঃ ইসমাইল হোসেন ,শিবগঞ্জ উপজেলা সভাপতি অধ্যক্ষ মাও ঃ আবু বক্কর সিদ্দিক এবং স্বাগতিক উপজেলা কাহালু শাখার সভাপতি ডঃ আব্দুল মান্নান ও সেক্রেটারি কাহালু সিদ্দীকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ এবিএম হাফিজুর রহমান।

সভায় সভাপতির বক্তব্যে মাওঃ আব্দুল হাই বারী বলেন , দৈনিক ইনকিলাব সম্পাদক ও জমিয়াতুল মোদার্রেছিনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদিনের নেতৃত্বে মাদ্রাসা সহ সকল পর্যায়ের শিক্ষকদের এই একক বৃহত্ততম সংগঠনটি ঐক্য এবং সংহতির এশটি অনন্য দৃষ্ঠান্ত । জালাও পোড়াও এর ধ্বংসাত্মক নীতির বদলে আলাপ আলোচনা ও যুক্তি উপস্থাপানের মাধ্যমে সরকার ও সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের মাধ্যমেও যে দাবি দাওয়া আদায় করা সম্ভব তার প্রমান বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন। তিনি বলেন, বাংলাদেশ ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় সহ জমিয়তের বহু দাবি সরকার পুরণ করেছে। মাদ্রাসা সেক্টরের অন্যান্য দাবি দাওয়াও পুরণ হবে ইনশাল্লাহ । তবে এজন্য সংগঠনের ঐক্য সংহতি আরো জোরদার এবং সংগঠনের ভিত্তি মজবুত করতে হবে।

উল্লেখ্য এর আগে ১২ ডিসেম্বর শিবগঞ্জ উপজেলা জমিয়াতুল মোদার্রেছিনের উদ্যোগে শিবগঞ্জের উপজেলা চেয়ারম্যান জনাব ফিরোজ আহম্মেদ রিজুকে আনুষ্ঠানিকভাবে সম্বর্ধনা দেওয়া হয়। একই দিনে মাহী সওয়ার শাহসুলতান বলখী রহঃ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবু বক্করকে সভাপতি এবং মোকসেদুর রহমান দুলুকে সেক্রেটারি করে ৫১ সদস্য বিশিষ্ট জমিয়াতুল মোদার্রেছিন শিবগঞ্জ উপজেলা শাখা গঠণ করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ