Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃষ্টিতেও মিরপুরে দর্শক, বাড়ানো হয়েছে নিরাপত্তা

স্পোর্টস রিপোর্টার, মিরপুর থেকে : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

গেল বছর বিপিএলের পর মিরপুর শেরে বাংলা মাঠে আর কোনো ম্যাচ হয়নি। গতকাল বাংলাদেশ-জিম্বাবুয়ে-আফগানিস্তানকে নিয়ে ক্রিদেশীয় টি-২০ সিরিজ দিয়ে ফের ক্রিকেট গড়িয়েছে হোম অব ক্রিকেটে। উদ্বোধনী ম্যাচেই স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি জিম্বাবুয়ে। তবে আগের দিন ভোর থেকে শুরু হওয়া বৃষ্টি গতকাল সারাদিনই থেমে থেমে ঝরেছে। অবশ্য বিকেল সাড়ে চারটার দিকে বৃষ্টি কিছুটা কমেছে। তবে আউটফিল্ড ভেজা থাকায় দুই পরস্থ পরিচর্যার পরও সরানো যায়নি সেন্টার উইকেটের কভার। তাতে কি? বাংলাদেশের ম্যাচ বলে কথা!

সন্ধ্যায় খেলা হলেও সাকিব-মুশফিকদের ২২ গজের লড়াই দেখতে দুপুর থেকেই স্টেডিয়াম পাড়ায় ভিড় করেছে অগনিত দর্শক। বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েও গেট খোলার সঙ্গে সঙ্গেই স্টেডিয়ামে নিজ নিজ আসন পেতে বসেছেন অনেকেই। এছাড়া চট্টগ্রামে আফাগানিস্তানের বিপক্ষে টেস্ট চলাকালে এক দর্শক মাঠে ঢুকে পড়ার কারণে বাড়ানো হয়েছে মিরপুরের নিরাপত্তা ব্যবস্থা। খেলা শুরুর প্রায় ৪ ঘন্টা আগে থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা চোখে পড়েছে। এ বিষয়ে বিসিবির নিরাপত্তা প্রধান মেজর (অব:) হোসেন ইমাম বলেন, ‘হ্যা, আমরা প্রস্তুত আছি। নিরাপত্তা আগের তুলনায় বাড়ানো হয়েছে। চট্টগ্রামের মাঠে দর্শক ঢুকে পড়ার ঘটনার পর থেকে আমরা আরো বেশি সতর্ক। মিরপুরের মাঠেও দর্শকরা কাঁটাতারের বেষ্টনির কাছে দাঁড়াতে পারবে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ