Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণপাড়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা গ্রেফতার ২

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণপাড়া কুমিল্লা উপজেলা সংবাদদাতা : কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের দীর্ঘভ‚মি গ্রামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করে গত শনিবার রাতে দুবৃর্ত্তরা। এই ব্যাপারে ব্রাহ্মনপাড়া থানা পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য ২জনকে গ্রেফতার করে। জানাগেছে ব্রাহ্মনপাড়া সদর ইউনিয়নের দীর্ঘভুমি গ্রামের আবু তাহের আবরনী টেইলারের ছেলে ব্রাহ্মনপাড়া মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ব বিদ্যালয়ের একাদশ দ্বিতীয় বর্ষের ছাত্র আরিফুল ইসলাম সুজন (১৭) কে তার বাড়ীর দক্ষিন পাশে লেয়াকত আলীর বাড়ীর পাশে দুবৃর্ত্তরা কুপিয়ে আহত করে ফেলে যায় তার চিৎকারে এলাকাবাসী ঘটনার স্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মনপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার অবস্থা অবন্নতি দেখে তাকে কুমিল্লা সদর হাসপাতালে রেফার করার পর তার অবস্থা অবন্নতি দেখে তাকে কুমেক হাসপাতালে ভর্তি করার পর রাত ১১টায় সে চিকিৎসাধীন মারা যায়। নিহতের পিতা মোঃ আবু তাহের আবরনী টেইলার জানান, রাতে আমরা তারাতী নামাজ পরে আমার ছেলেকে না দেখতে পেয়ে খোজ খবর নেই তার মধ্যে এলাকাবাসী আমাকে জানান আপনার ছেলেকে দুবৃত্তরা শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও কানে দিয়ে রড় দিয়ে আহত করে ফেলে যায় এবং এলাকাবাসী উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়েগেছে।
রাত ১১ সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। দীঘভুমি গ্রামের সাবেক মেম্বার শফিকুল ইসলাম একই গ্রামের নজরুল ইসলাম , ও মানিক মিয়া জানান নিহতের মাথায় একাধীক কুপের আঘাত ও কানের বিতর দিয়ে রড় ডুকিয়ে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। বাদ আছর তাকে দীর্ঘ ভুমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
খবর পেয়ে কুমিল্লা অতিঃ পুলিশ সুপার (দ.) আবদুল্লা আল মামুন ঘটনার স্থান পরিদর্শন করেন। ব্রাহ্মনপাড়া থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান বলেন আমি ঘটনা জানার সাথে সাথে ঘটনার স্থানে গিয়ে পরিদশর্ন করি এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দীর্ঘভুমি গ্রামের জয়দল হোসেন সুদনের স্ত্রী জাহানারা বেগম (৪০) এবং একই গ্রামের মৃত কিতাব আলীর ছেলে কামরুল হোসেন (২৯) কে আটক করি এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণপাড়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ