Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুল ছাত্রীকে গণঘর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩৯ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়িতে বেড়াতে যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন বখাটে বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে রোববার রাতে তিন জনকে আসামি করে রায়পুর থানায় মামলা দায়ের করেন।
এরপর ভোররাতে উপজেলার চরবংশীর চরইন্দুরিয়া এলাকায় অভিযান চালিয়ে রাজিব হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে নির্যাতিতা স্কুল ছাত্রীকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ওই ছাত্রীর পরিবার ও পুলিশ জানায়, গত শুক্রবার সন্ধ্যায় রায়পুরের মেঘনা বাজার এলাকায় শিক্ষার্থীর মামার বাড়ি যাওয়ার পথে তাকে তুলি নিয়ে যায় চর ইন্দুরিয়া এলাকার রাজিব, রাকিব ও হৃদয়সহ তিন বখাটে। পরে মেঘনা বাজার এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে দলবেধে ধর্ষণ করে তাকে। ওই ছাত্রী অচেতন হয়ে পড়লে তাকে বেঁধে রেখে ধর্ষকরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে ওই ছাত্রীকে উদ্ধার করে রায়পুর থানায় পাঠায়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জানান, গতকাল রোববার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়। রাজিব হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য দুই আসামীকে গ্রেফতারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণঘর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ