Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বজ্রপাতে ২ জনের মৃত্যু

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে বজ্রপাতে নিহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা আশাশুনিতে মালতী রাজবংশী (৪৫) নামের এক নারী বজ্রপাতে নিহত হয়েছেন। গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঝড়ের সাথে আকস্মিক বজ্রপাতে তিনি নিজ বাড়িতে মারা যান। নিহত মালতী রাজবংশী আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা গ্রামের তারাপদ রাজবংশীর মেয়ে ও বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলনের একজন কর্মী। প্রত্যক্ষদর্শীরা জানান, মালতী রাজবংশী নিজ বাড়িতে একা থাকতেন। সকালে ঝড়ের সাথে আকস্মিক বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আছাদুজ্জামান মুন্সি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বাগেরহাট জেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের কচুয়ায় বজ্রপাতে মনোয়ারা বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে কচুয়া উপজেলার কচুয়া গ্রামে বৃষ্টির মধ্যে প্রাত্যহিক কাজ সারতে ঘরের বাইরে বেরোলে আকস্মিক বজ্রপাতে মনোয়ারার মৃত্যু হয়। জানা যায়, সকালে মুষলধারে বৃষ্টির মধ্যে গৃহবধূ মনোয়ারা ঘর থেকে প্রাত্যহিক কাজ সারতে ঘরের বাইরে বেরোলে আকস্মিক বজ্রপাতে তার মৃত্যু হয়। তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে ২ জনের মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ