Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কঠোর গোপনীয়তায় মুরসির ছেলের দাফন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মিসরের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসির কনিষ্ঠ ছেলে আব্দুল্লাহর মরদেহ বৃহস্পতিবার রাতে কঠোর নিরাপত্তা ও গোপনীয়তার মধ্যে দাফন করা হয়েছে। কর্তৃপক্ষ রাতে নিরাপত্তায় মর্গ থেকে মরদেহ নেওয়ার অনুমতি দেওয়ার পরই দাফন করা হয়। মধ্যপ্রাচ্যবিষয়ক সংবাদমাধ্যম মিডল ইস্ট মনিটর এখবর জানিয়েছে।

কায়রোতে আব্দুল্লাহ’র মরদেহ ছাড়াই জানাজা অনুষ্ঠিত হয়। এরপর রাতে জেইনহোম মর্গ থেকে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দাফনের সময় তার ভাই ওমর ও আহমেদ এবং মা নাজলা মাহমুদ উপস্থিত ছিলেন। পরিবারের ঘনিষ্ঠ স‚ত্রের বরাত দিয়ে আল-আরাবি জানায়, দাফনের সময় যেন বড় কোনও জনসমাবেশ না তা নিশ্চিত হওয়ার পরই কর্তৃপক্ষ ভাইয়ের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। বুধবার আব্দুল্লাহ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে জানায় কর্তৃপক্ষ। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সকে দেওয়া সাক্ষাৎকারে তার ভাই জানান, কায়রোতে এক বন্ধুর সঙ্গে গাড়ি চালানোর সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আব্দুল্লাহ। এর কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ