Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মার্শাল আর্ট এক্সপার্ট বিদ্যুত জামাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৩ পিএম

বিশ্বের সেরা মার্শাল আর্ট অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। তিনি বলিউড অ্যাকশন হিরো বিদ্যুত্ জামাল। ফেসবুকে যাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ৫৬ লক্ষ। যে সংখ্যা আবার প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। সেই বিদ্যুত্ জামাল এবার নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন।

বিদ্যুত্ তাঁর ফেসবুক পেজে বৃহস্পতিবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে একটি এলপিজি সিলিন্ডার নিয়ে তিনি অবলীলায় তাঁকে শরীরের চারদিকে ঘুরিয়ে যাচ্ছেন। কখনও এক হাতে, কখনও দু’ হাতে, মাথার উপর থেকে নীচ পর্যন্ত, ডানদিক থেকে বাম দিক। এমনকি সিলিন্ডারটিকে দু’হাতে ধরে এক পায়ে ওঠ-বোসও করছেন বিদ্যুত।

ভিডিয়োটির পোস্টে বিদ্যুত জামাল লিখেছেন, “এবার এটা করে দেখাও।” কারও নাম নেননি বা কাউকে ট্যাগ করেননি এই চ্যালেঞ্জে। পোস্টে তিনি জানিয়ে দেন এটি একটিভর্তি সিলিন্ডার। যদি সত্যিই এটি একটি ভর্তি সিলিন্ডার হয় তবে বিদ্যুত্ জামাল যে ভাবে এটি নিয়ে কসরত দেখিয়েছেন তা বড় চ্যালেঞ্জ।

চল্লিশ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। প্রথম ৪ ঘণ্টাতেই ভিডিয়োটি ২ লক্ষ ৮০ হাজার বার দেখা হয়েছে। লাইক পড়েছে ২৫ হাজার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুত জামাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ