Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজমেরী ওসমানের বাসায় অভিযান, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৫ পিএম

সাবেক এমপি প্রয়াত নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের অফিস ও বাসায় অভিযান চালিয়েছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে তার দুই সহযোগীকে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা, ফতুল্লা মডেল থানা ও ডিবি পুলিশের সদস্যরা আজমেরীর আল্লামা ইকবাল রোডের বাসায় অভিযান চালান।
গ্রেপ্তার হওয়া দুজন হলেন শাহাদাৎ হোসেন (৩২) ও মোখলেছুর রহমান (৩৫)। শাহাদাৎ হোসেনের বাড়ি ফতুল্লার ইসদাইর এলাকায়। বাবা মো: ফকির চান। জেলা ছাত্রসমাজের আহŸায়ক শাহাদাৎ হোসেন। মোখলেছুর রহমানের বাড়ি সোনারগাঁয়ের নাজিরপুর এলাকায়। বাবা গোলজার হোসেন।
নারায়ণগঞ্জ পুলিশের মুখপাত্র সাজ্জাদ রুমন বলেন, মারধর ও চাঁদাবাজির অভিযোগে করা একটি মামলার আসামিদের গ্রেপ্তারের উদ্দেশ্যে আজমেরীর বাসায় অভিযান চালানো হয়েছিল।
পুলিশের একটি সূত্র জানায়, শহরের অমলাপাড়া এলাকার জনৈক বাচ্চুকে দলবল নিয়ে মারধর করেন আজমেরী। এ ঘটনায় বাচ্চু বাদী হয়ে গতকাল রাতে নারায়ণগঞ্জ সদর থানায় একটি মামলা করেন। এই মামলার পর আজমেরীর বাসায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দিবাগত রাত সোয়া ১২টার দিকে সরকারি তোলারাম কলেজের সামনের সড়কে ১০ থেকে ১২টি গাড়িতে পুলিশ প্রবেশ করে। কলেজ-সংলগ্ন আজমেরীর বাসা ঘেরাও করেন পুলিশের শতাধিক সদস্য। অভিযানের শুরুতেই বাড়ির ভেতর থেকে বাদানুবাদের শব্দ শোনা যায়। একপর্যায়ে পুলিশ আজমেরীর অফিসে তল্লাশি চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ