Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে মহিলা পার্টির ঝাড়ু মিছিল

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম

জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্ব›দ্ব কোন্দলে বেগম রওশন এরশাদের ভূমিকায় ফুঁসে উঠেছে রংপুর জাতীয় পার্টি। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে দলের মহিলা পার্টির নেতা-কর্মীরা। বিকেলে রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ু মিছিল বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিল থেকে রওশনের প্রতি ঘৃণা প্রদর্শন করে স্লোগান দেন মহিলা পার্টির নেতা-কর্মী ও সমর্থকরা।
মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনু্ষ্িঠত সমাবেশে পার্টির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন ব্যক্ত করেন। একই সাথে দলের ভিতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্ব›দ্ব ও ভাঙন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে বেগম রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে অবাঞ্চিত ঘোষণা করে বহিষ্কারের দাবি জানান নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তব্য রাখেন রংপুর মহানগর মহিলা পার্টির আহŸায়ক জেসমিন আকতার, সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহবায়ক হালিমা বেগম এবং সুলতানা বেগমসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝাড়ু মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ