Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৩ জন। মীরসরাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাজার এলাকায় চট্টগ্রামমুখী পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। দুইটি গাড়ি খাদে পড়ে গিয়ে এক যুবক নিহত হয়েছেন। নীলফামারীতে ট্রাক চাপায় ও মাইক্রোবাসের ধাক্কায় ভ্যান চালক নিহত হয়েছেন। আমাদের সংবাদাতাদের পাঠানো তথ্যের ভিত্তিতে প্রতিবেদন :
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাজার এলাকায় চট্টগ্রামমুখী পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। দুইটি গাড়ি খাদে পড়ে গিয়ে শরীফুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল সোয়া ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে নিহত শরীফুল ইসলামের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আহত চালক হাবিব (৫০), রায়হান (১৩) ও অমিত দাশকে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নীলফামারী সংবাদদাতা : নীলফামারীতে ট্রাক চাপায় ফারুক হোসেন(৪৫) ও মাইক্রোবাসের ধাক্কায় ভ্যান চালক সমসের আলী(৫০) নিহত হয়েছে।
জানা যায়, মঙ্গলবার সকালে রংপুর-দিনাজপুর মহাসড়কের ধারে নীলফামারী সৈয়দপুর বাস টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর ইউনিক অটো রাইস মিলের সামনে পাওয়ার ট্রলিতে বালু উঠানোর কাজ করছিল ট্রলি শ্রমিক ফারুক। এ সময় দ্রæতগামী একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের ধারে ওই ট্রলিকে ধাক্কা দিলে কর্মরত ফারুর ট্রাক ও ট্রলির মাঝে চাপা পড়ে যায়। লোকজন ফারুককে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পথে মারা যায়। নিহত শ্রমিক সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।
অপর দিকে সোমবার রাত ৯টার দিকে জেলার কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর সড়কে মুক্তা হিমাগার ইউনিট-২ এর সামনে মাইক্রোবাসের ধাক্কায় ভ্যান চালক সমসের আলী গুরুতর আহত হয়। তাকে সংজ্ঞাহীন অবস্থায় প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যায়। নিহত ভ্যান চালক উপজেলার নিতাই ইউনিয়নের পন্ডিতপাড়া গ্রমের মৃত মেছের আলীর ছেলে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ