Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাস্তায় জিমন্যাস্টিকস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় জিমন্যাস্টিকস দেখাল ছাত্রী। তার সেই জিমন্যাস্টিকসের ভিডিও ভাইরাল। জিমন্যাস্টিকসের কিংবদন্তি রুমানিয়ার সেই দশে দশ নাদিয়া কোমানেচি স্বয়ং সেই ভারতীয় ছাত্রীর ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘দিস ইজ অওসাম!’

তারপর থেকেই সেই ভিডিও ইন্টারনেটে ঝড় তুলতে শুরু করেছে। স্কুলফেরত এক ছাত্রীর অসাধারণ জিমনাস্টিকস স্কিল দেখে মুগ্ধ নেটিজেনরা। কিছুদিন আগে মধ্যপ্রদেশের এক অ্যাথলিটের ভিডিও ভাইরাল হয়েছিল। সেই ভিডিও দেখার পর অ্যাথলিটের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু।

এবার সেই স্কুলছাত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন তিনি। ক্রীড়ামন্ত্রী নিয়মিত সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন। কোনও খেলোয়াড়ের স্কিল দেখানোর ভিডিও দেখলেই তিনি সজাগ হয়ে ওঠেন যেন! দেশে প্রতিভার অভাব নেই। তবে সেই প্রতিভারা অভাবে নষ্ট হয়ে যায়।
অলিম্পিকের এই ইভেন্টে দশে দশ পাওয়ার রেকর্ড রয়েছে নাদিয়া কোমানেচির। জিমন্যাস্টিকসের ইতিহাসে এমন রেকর্ড আর কারও নেই। নাদিয়া কোমানেচির মতো নিঁখুত স্কিল আজ পর্যন্ত আর কেউ দেখাতে পারেননি। নাদিয়া কোমানেচির পোস্ট দেখে ক্রীড়ামন্ত্রী সেই স্কুলছাত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন। সূত্র : জি২৪ ঘণ্টা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ