Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিজরী নববর্ষকে স্বাগত জানিয়ে র‌্যালি

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম | আপডেট : ১২:০৭ এএম, ৩১ আগস্ট, ২০১৯

চট্টগ্রামের রাউজান হলদিয়া ইউনিয়নের আমিরহাট বাজারে হিজরী নববর্ষ ১৪৪ কে স্বাগত জানিয়ে র‌্যালি আলোচনা ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে র‌্যালিটি সর্তার পশ্চিম কুলের রহমানিয়া এবাদত খানা হতে শুরু হয়ে সর্তা ব্রিজ দিয়ে দোস্ত মুহাম্মদ সড়ক এবং আমিরহাট বাজার ও ডাবুয়ার অংশবিশেষ প্রদক্ষিণ শেষে হযরত এয়াছিনশাহ (রহ.) তোরণের সামনে গিয়ে শেষ হয়। এতে স্থানীয় আলেম ওলামা, মাদরাসা, স্কুল, কলেজেরছাত্রসহ স্থানীয় জনসাধারণ যোগদেন। এটি আয়োজন করেন পবিত্র মাসিক বারাভী শরীফ, খতমে খাজেগান ও দশদিন ব্যাপি শোহাদায়ে কারবালা মাহফিল বাস্তবায়ন কমিটি। র‌্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, দশদিন ব্যাপি শোহাদায়ে কারবালা মাহফিলের প্রতিষ্ঠাতা সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন। এতে মোনাজাত পরিচালনা করেন উত্তর সর্তা গাউছিয়া হাফেজিয়া মাদরাসার শিক্ষক ক্বারী মাওলানা ওসমান গনী ক্বাদেরী।

র‌্যালীতে অংশগ্রহণ করেন খতমে খাজেগান পরিচালক মৌলানা মুহাম্মদ এয়াছিন ভান্ডারী, মাওলানা মো. আব্দুল আজিজ, হাফেজ মাওলানা ইউনুছ, মাওলানা আব্দুল মালেক প্রমুখ।

 



 

Show all comments
  • Md. Humyun Kabir ৩১ আগস্ট, ২০১৯, ১০:২৫ এএম says : 0
    Arabic new year celibration, fine work.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ