Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলামোটরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর বাংলামোটর এলাকার একটি বাসায় মারধর করে স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত নারীর নাম সাবিকুন নাহার (৩২)। এ ঘটনার পরপরই স্বামী মাসুদ কাজীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে ওই ব্যক্তিকে আটক করা হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সাবিকুন নাহারের মামাতো ভাই ইয়ামিন শেখ বলেন, নাহারদের আট থেকে দশ বছরের সংসার। তারা নিজেদের পছন্দেই বিয়ে করেছিলেন। এই দম্পতির ছয় বছর বয়সী একটি ছেলে ও চার বছরের এক মেয়ে আছে। স্বামী মাসুদ একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি চালক। মাসুদ স¤প্রতি পরকীয়ায় জড়িয়ে পড়েন এবং দ্বিতীয় বিয়ের জন্য নাহারের কাছে অনুমতি চান। এতে নাহার সম্মতি না দেওয়া তাদের মধ্যে দ্ব›দ্ব শুরু হয়।

ইয়ামিন জানান, গত মঙ্গলবার রাতে নাহার ও মাসুদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে নাহারকে মারধর করেন মাসুদ। প্রতিবেশীরা ঠেকাতে গেলেও মাসুদ উল্টো চড়াও হন। ওই মারধরে নাহার আহত হলে ওই দিন মধ্যরাতে তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে বুধবার দুপুরে নাহারকে বাসায় আনা হয়। এরপর বাসায় রেখে নাহারের চিকিৎসা চলছিল। গতকাল তার অবস্থার অবনতি হলে হলি ফ্যামিলি হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা জানিয়েছেন পথেই তার মৃত্যু হয়েছে। দুপুরে নাহারের লাশ বাসায় আনা হয়। এ সময় প্রতিবেশীসহ নাহারের স্বজনেরা পুলিশে খবর দেয়।

হাতিরঝিল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন জানান, বাংলামোটরে পানির পাম্প সংলগ্ন ৬৭/বি এই বাসায় দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন ওই দম্পতি। নানা বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এমনকি স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটেছে। ঘটনার পরপরই মাসুদকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ