Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহজালালে মোবাইল ও সিগারেটসহ ১ জন গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৭৪ কার্টুন আমদানি নিষিদ্ধ সিগারেট, ৯৬ পিস মোবাইল ও ৪টি ল্যাপটপসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দুবাই থেকে আসা আবুল কাশেম (৩৯) নামে ওই যাত্রীকে গ্রেফতার করা হয়। তার বাড়ি ফেনি জেলার ফুলগাজী থানাধীন মনিপুর (আমজাহাট) গ্রামে। পিতার নাম মোহাম্মদ আব্দুল কাদের।
শাহজালাল বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, কুয়েত এয়ারের একটি বিমানে (কেইউ ২৮৫) ঢাকায় আসেন আবুল কাশেম। গ্রেফতারের পর তিনি এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেছেন। সিগারেটগুলো ইজি স্পেশাল গোল্ড, ইজি স্পেশাল লাইট ও ৩০৩ এস এস ব্রাউন ব্র্যান্ডের। আটক মোবাইল শাওমির বিভিন্ন মডেলের। আটক সিগারেট ও মোবাইলের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। আবুল কাশেমের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে। শাহজালাল বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, কুয়েত এয়ারের একটি বিমানে (কেইউ ২৮৫) ঢাকায় আসেন আবুল কাশেম। গ্রেফতারের পর তিনি এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেছেন। সিগারেটগুলো ইজি স্পেশাল গোল্ড, ইজি স্পেশাল লাইট ও ৩০৩ এস এস ব্রাউন ব্র্যান্ডের। আটক মোবাইল শাওমির বিভিন্ন মডেলের। আটক সিগারেট ও মোবাইলের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। আবুল কাশেমের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ