Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নেত্রকোনার কলমাকান্দায় গরুর ঘাস খাওয়ানো কেন্দ্র করে ভাতিজা মামুন বিল্লাহর (২২) ছুরিকাঘাতে গুরুতর আহত চাচা আমিনুল ইসলাম (৫০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দু’দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকালে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের কাকুরিয়া মাছিম গ্রামে।
জানা যায়, কাকুরিয়া মাছিম গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে আমিনুল ইসলামের সাথে গরুর ঘাস খাওয়ানো কেন্দ্র করে তারই ভাতিজা মামুন বিল্লাহর বিরোধ দেখা দেয়। এরই জের ধরে গত মঙ্গলবার বিকালে চাচা আমিনুল স্থানীয় শ্যামপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে নদী পাড় হওয়া মাত্রই ভাতিজা মামুন লাথি মেরে তাকে নদীর পাড়ে ফেলে পেটে ছুরিকাঘাত করে মারাত্মক আহত করে। আশপাশের লোকজন আহত আমিনুলকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ওই দিনই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে দু’দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।
এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মাজহারুল করিম বলেন, আমিনুলের মৃত্যুর খবর পাওয়ার সাথে সাথে পুলিশ মামুনকে সেখান থেকেই আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাচার মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ