Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫৭২ কার্টন সিগারেটসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ৫৭২ কার্টন আমদানি নিষিদ্ধ সিগারেটসহ দুই জনকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। তরা হলোÑ চট্টগ্রাম জেলার হাটহাজারীর পশ্চিম দোলইয়ের (কাটিরহাট) মোহাম্মদ জুলফিকারের ছেলে মামুন মিয়া ও একই জেলার ফটিকছড়ি থানার উত্তর ধুরুংয়ের মৃত আবুল বাশারের ছেলে নূর মো. রায়হান।

গত মঙ্গলবার দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে মামুন মিয়া কুয়েত এয়ারের কেইউ-২৮৩ ফ্লাইটে ঢাকায় আসেন। পরে তার কাছ থেকে ইজি স্পেশাল গোল্ড ব্র্যান্ডের ৩১২ কার্টন সিগারেট জব্দ করা হয়। তার কাছ থেকে ৩০৩-এসএস ব্রাউন ব্র্যান্ডের ২৬০ কার্টন সিগারেট জব্দ করা হয়েছে। তারা দু’জনই দুবাই থেকে সিগারেটগুলো এনেছে বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে বলে জানান মো. আলমগীর হোসেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ