Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ফের ডেঙ্গু রোগী বৃদ্ধি, ২৪ ঘন্টায় হাসপাতালে ২০ জন ভর্তি হয়েছেন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৩:৪৫ পিএম

পাবনায় ফের ডেঙ্গু রোগ বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘন্টায় পাবনা জেনারেল হাসপাতালে ডেঙ্গু রোগে ২০ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। ছাড়পত্র দেওয়া হয়েছে ১১ জনকে এবং চিকিৎসাধীন রয়েছেন ২৯ জন। পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা: রঞ্জন কুমার দত্ত আজ মঙ্গলবার বিকাল ৩টায় এই তথ্য নিশ্চিত করে বলেছেন, ডেঙ্গু রোগে আক্রান্ত রোগীর মধ্যে ৩জন স্থানীয়ভাবে আক্রান্ত, শাহজাদপুর থেকে ডেঙ্গু রোগ নিয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন ১ জন আর অন্যাদের ঢাকায় ট্রাভেলিং করেছেন । তাঁর মতে, রাজধানী, অন্য জেনা এবং পাবনায় স্থানীয়ভাবেও ডেঙ্গু রোগে মানুষজন আক্রান্ত হচ্ছেন। বিশেষজ্ঞ চিকিৎসকরা একই সাথে ইন্টারন ডাক্তার, হাসপাতালের নার্স ও সহযোগিরা সাধ্যমত ডেঙ্গু রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন।
এক সূত্রে জানা গেছে, গতকাল সোমবার নতুন রোগী ভর্তির সংখ্যা ছিল ১৭ জন । আজ মঙ্গলবার ২৪ ঘন্টায় ২০ জন নতুন রোগী ভর্তি হয়েছেন। ডেঙ্গু রোগী ভর্তি আবার বৃদ্ধি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ