Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে মাছের বক্সে শিশুর লাশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ১:৩০ পিএম

বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়ন থেকে নিখোঁজের ৪দিন পর একটি মাছের বক্স থেকে ইমরান হোসেন (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ইমরান হোসেন ছোট শরীফপুর গ্রামের সামছুল হকের ছেলে। সে ছয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বাড়ী থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় ইমরান। পরবর্তীতে বিভিন্ন স্থানে খোজাখুঁজি ও মাইকিং করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। রবিবার রাত ৯টার দিকে ছয়ানী বাজারের একটি পরিত্যক্ত ঘর থেকে পঁচা দূর্গন্ধ বের হলে একটি মাছের বক্সের ভিতর পলিথিন মোড়ানো অবস্থায় ইমরানের লাশ পাওয়া যায়।

বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে হত্যার কারণ জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ

২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ