Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমির-কন্যা বিষন্ন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

বন্ধুকে হারাচ্ছেন, তাই মন খারাপ হয়ে রয়েছে আমির-কন্যা ইরা খানের। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে প্রকাশ্যে সেই কথা জানালেন তিনি নিজেই।
সম্প্রতি ইরা খানকে ছেড়ে মুম্বাই থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন মিশাল কৃপালিনি। বন্ধু চলে যাওয়ার পর থেকেই মন খারাপ হয়ে আছে ইরার। এরপরই ইনস্টাগ্রামে মিশালের ছবি শেয়ার করে ইরা লেখেন সবকিছু ঠিক হয়ে যাবে। তবে মিশালের অনুপস্থিতিতে তিনি অস্তিত্ব সঙ্কটে ভুগছেন বলেও জানান।

এদিকে, ইরা খান পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তার প্রথম থিয়েটার প্রোডাকশনের মাধ্যমে। গ্রিক ট্র্যাজেডি উপর তৈরি নাটকের শো ভারতের বিভিন্ন শহরে শুরু হবে চলতি বছরের শেষের দিকে। ইতোমধ্যে নাটকের কাজ শুরু করে দিয়েছেন ইরা খান। ডিসেম্বরে মুম্বইতেই হবে নাটকের প্রথম শো। কিন্তু হঠাৎ করে নাটকে কেন? ইরা জানান, ‘কোনও নির্দিষ্ট কারণ নেই নাটক দিয়ে কেরিয়ার শুরু করার। আমি নিজে থিয়েটার ভীষণ ভালোবাসি। বাস্তবকে তুলে ধরার এক দারুণ মাধ্যম। দর্শকের সঙ্গে এক অদ্ভুত সম্পর্কে তৈরি হয়। অনেক কাছের সেই সম্পর্ক। নিজেকে উজার করে অনেক কিছুই বলা যায়।’ সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ