Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রায়গঞ্জে সন্ত্রাসীর অত্যাচারে গৃহবধূর সংবাদ সম্মেলন

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

রায়গঞ্জে সন্ত্রাসী আলীম ও তার বাহিনী কর্তৃক দাবিকৃত চাঁদার টাকা না পাওয়ায় অসহায় এক গৃহবধূকে বেধড়ক মারপিট করে। প্রতিকার চেয়ে রায়গঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শেষে ফিরোজা বেগম বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের ইউপি সদস্য ও সরাই হাজিপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সন্ত্রাসী আলীম ও তার বাহিনী দিয়ে একই গ্রামের মৃত হোসেন আলীর কন্যা ফিরোজা বেগম(৫০) এর নিকট গত ১৯ জুলাই, ২০১৯ ইং রাত ৮টায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে হামলা চালিয়ে বেধরক মারপিট করে ঘরে তালা ঝুলিয়ে দেয়। এরপর ফিরোজা বেগমের নিকট মোটা অংকের টাকা চাঁদা দাবি করে।

এ ব্যাপারে রায়গঞ্জ থানার ওসি পঞ্চনন্দ সরকার জানান, বিষয়টি আমি অবগত আছি এবং প্রসিকিউশনের মাধ্যমে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে ফিরোজা বেগম আরো জানান, সন্ত্রাসী আলীম ও তার বাহিনী আমার নিকট থেকে জোরপূর্বক সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয় এবং বসতবাড়িতে তালা ঝুলিয়ে আমাকে বের করে দেয়। বর্তমানে আমি গৃহহীন, অন্যের বাড়িতে আশ্রয় নিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসীর অত্যাচারে গৃহবধূ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ