Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে যুবক নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৫:৪৩ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন বলে গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দাবি করেছে, নিহত ব্যক্তি হত্যা মামলার আসামি। বুধবার দিবাগত রাত ১টা ৩৫ মিনিটে উপজেলার পাগলা থানার চাকুয়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মো. এখলাছ উদ্দিন (৩০)। তার বিরুদ্ধে তিনটি ডাকাতি, দুটি মাদক, একটি হত্যা মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে বলে জানিয়েছেন জেলা ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ।
তিনি আরো জানান, গত ২৭ জুলাই রাতে এক অটোচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে এখলাছের নেতৃত্বে একদল ডাকাত। গত বুধবার রাতে গোপন সূত্রে জানা যায় যে ‘অটোরিকশার চালক হত্যা মামলার প্রধান আসামি এখলাছসহ বেশ কয়েকজন ডাকাত চাকুয়া এলাকায় অবস্থান করছে। এ সময় তাদের গ্রেপ্তারে অভিযান চালানোর ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। পরে ঘটনাস্থল থেকে চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী এখলাছ উদ্দিনকে আহত অবস্থায় পাওয়া গেলে তাকে উদ্ধার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।'
ওই ‘বন্দুকযুদ্ধে’ ডিবি পুলিশের এসআই আকরাম হোসেন ও কনস্টেবল ইলিয়াস মিয়া আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, একটি গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছেন ওসি শাহ কামাল আকন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ