Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজেন্দ্রপুর বিদেশী পিস্তলসহ যুবলীগ নেতা আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ৪:২২ পিএম

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকা থেকে বিদেশী পিস্তলসহ যুবলীগ নেতাকে আটক করেছে র‌্যাব।

বুধরার ভোরে তাকে আটক করা হয়। আটক মোফাজ্জল হোসেন ওরফে খোকন (৩৯) রাজাবাড়ি ইউনিয়ন যুবলীগের আহবায়ক সদস্য। সে রাজেন্দ্রপুর নোয়াগাঁও গ্রামের আব্দুল জলিল মোল্লার ছেলে।

র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর কমন্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিওিতে তারা জানতে পারে যে নোয়াগাও এলাকায় বিদেশী অস্ত্র ক্রয়-বিক্রয় হচেছ।

তখন তারা মোফাজ্জল হোসেন খোকনের এর বসত ঘরের শয়ন কক্ষে অভিযান পরিচালনার সময় তার বসত ঘর তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, সতের রাউন্ড গুলি, একটি রাম-দা, একটি সুইচ গিয়ার চাকু এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে আটক করা হয়।

র‌্যাব কমান্ডার আরো জানান, ধৃত আসামী জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন যাবৎ গাজীপুর ও পার্শ্ববর্তী জেলা হতে অস্ত্র ক্রয় করে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করতো। আসামী অবৈধভাবে অস্ত্র নিজ হেফাজতে রেখে ১৮৭৮ সনের অস্ত্র আইনের১৯ (এ) ও ১৯ (এফ) ধারার অপরাধ করেছে।

এ রিপোট লেখা পযনত আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ