Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড়ে সেনা অভিযানে এলজি উদ্ধার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৫:০৫ পিএম

সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালিয়ে দেশী তৈরি একটি (এলজি )অস্ত্র উদ্ধার করেছে।

নিরাপত্তা বাহিনী সূত্র জানায়, সোমবার রাত ৩ টার দিকে জোনের আওতাধীন রামগড় দাতারাম পাড়া এলাকায় সন্ত্রাসীরা অস্ত্রসহ অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে ক্যাপ্টেন তানজিলের নেতৃতে যৌথবাহিনীর একটি টহল দল অভিযান পরিচালনা করে।

যৌথবাহিনীর অবস্থান টের পেয়ে সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত স্বচল একটি এলজি অস্ত্র রেখে দৌঁড়ে পালিয়ে যায়। পরে নিরাপত্তাবাহিনী ওই এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে গামছায় মোড়ানো সন্ত্রাসীদের ব্যবহৃত এলজি অস্ত্রটি জব্দ করে।
রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হান্নান জানান,উদ্ধারকৃত অস্ত্রটি রামগড় থানায় জমা দেয়া হয়েছে এবং আইনগত কার্যক্রম চলছে।

সেনাবাহিনীর ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ রুবায়েত মাহমুদ হাসিব জানিয়েছেন, শান্তি, সম্প্রীতি, উন্নয়নের সাথে নিরাপত্তার স্বার্থে জোন অধিনস্ত অঞ্চলে সেনাবাহিনীর এমন অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজি উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ