Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রানীনগরে কলহের জেরে স্বামীর আত্মহত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৬:৫৫ পিএম

নওগাঁর রানীনগরে কলহের জেরে স্বামী রাশেদুল প্রামানিক (৩৫) নামে এক ব্যবসায়ী গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার রাতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন মোল্লাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহত রাশেদুল প্রামানিক চকাদিন মোল্লাপাড়া গ্রামের টুকুর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রাশেদুল পরিবারসহ ঢাকায় থাকেন এবং ব্যবসা করেন। ঈদে বাড়িতে এসেছেন। রবিবার রাশেদুল তার স্ত্রীকে নিয়ে নওগাঁ ডাক্তারের কাছে যান। নওগাঁ থেকে বাড়ি আসার পর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে রাশেদুলের স্ত্রী পাশের এক বাড়িতে ঘুমাতে যান এবং রাশেদুল তার বাড়িতে শুয়ে পরেন। সকালে পরিবারের সদস্যরা রাশেদুলকে দরজায় ধাক্কা দিয়ে ঘুম থেকে উঠানোর চেষ্টা করেন। পরে ঘরের জানালায় দিয়ে নিহতের বাবা টুটু দেখেন ছেলে গলায় দড়ি দিয়ে ঘরের তীরের সাথে ঝুলে আছে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ সকালে মরদেহ উদ্ধার করে।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ