Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে ২৪ ঘন্টায় নতুন ১৯জন ডেঙ্গু রোগী সরকারী হাসপাতালে ভর্তি

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৩:০৩ পিএম

গত ২৪ ঘন্টায় পটুয়াখালী জেলায় ১৯ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন সরকারী হাসপাতালে ভর্তি হয়েছে ।এ দিকে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ার পরে গত ২১ জুলাই থেকে আজ ১৭ আগষ্ট পর্যন্ত ২৬ দিনে পটুয়াখালীতে ২৬৩ জন ডেঙ্গুরোগী জেলার বিভিন্ন সরকারী হাসপাতালে ভর্তি হয়।

পটুয়াখালীর সিভিল সার্জন ডা: শাহ মোজাহেদুল ইসলাম জানান,গত ২৪ ঘন্টায় জেলায় ১৯ জন নতুন ডেঙ্গু রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে,এর মধ্যে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১০ জন,বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ৫ জন,দুমকী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২ জন,দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন, মির্জাগনজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন ।

এ দিকে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার ডা: মো: সাইদুজ্জামান জানান,আজ পর্যন্ত ২৬ দিনে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৫৭ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়,বর্তমানে ৩২ জন চিকিৎসাধীন রয়েছে। তিনি আরোও জানান,গত ২৪ ঘন্টায় ভর্তিকৃত ১০ জনের মধ্যে ৫ জন পুরুষও ৫ জন মহিলা রুগী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ