Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগম জিয়ার জন্মদিন ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে ও নিঃশর্ত মুক্তি এবং আশুরোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি। শুক্রবার সকাল ১০ টায় নগরীর মালোপাড়াস্থ বিএনপি দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাজশাহী জেলা বিএনপির আহŸায়ক আবু সাঈদ চাঁদ এর সভাপতিত্বে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট এ কে এম মতিউর রহমান মন্টু, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য জাহান পান্না, আব্দুস সামাদ, নুরুজ্জামান খাঁন মানিক, সৈয়দ মোহাম্মদ মহসিন, ডি এম জিয়াউর রহমান জিয়া, রায়হানুল আলম রায়হান, সিরাজুল ইসলাম, সদর উদ্দিন, কামরুজ্জামান হেনা, শাহাদত হোসেন, আলী হোসেন, জাকিরুল ইসলাম বিকুল, আমিনুল হক মিন্টু, মকবুল হোসেন, মিজানুর রহমান মিজান, সাইদুর রহমান মন্টু, তোফায়েল হোসেন রাজু ও আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।
অন্যদের মধ্যে জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জ্বল, গোদাগাড়ী উপজেলা বিএনপি সভাপতি আব্দুস সালাম শাওয়াল, তানোর উপজেলা বিএনপি সভাপতি মোজ্জাম্মেল হক, মোহনপুর উপজেলা বিএনপি সভাপতি শামীমুল ইসলাম মুন, কেশরহাট পৌর বিএনপি সভাপতি আলাউদ্দিন আলো, সাধারণ সম্পাদক খুশবর রহমান, পবা উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক আলী হোসেন, কাঁটাখালি পৌর বিএনপি সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, পুঠিয়া উপজেলা বিএনপি সভাপতি আমিনুল হক মিন্টু, পুঠিয়া পৌর বিএনপির আসাদুজ্জামান আসাদ, দূর্গাপুর উপজেলা বিএনপি সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক হাসান ইমাম ফারুক সুমন, দূর্গাপুর উপজেলা বিএনপি নেতা জারযিস হোসেন সোহেল, চারঘাট উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী তালুকদার, চারঘাট উপজেলা বিএনপি নেতা আকবর হোসেন সরকার ও মুরাদ পাসা, চারঘাট পৌর বিএনপির সাবেক সভাপতি কায়েমুদ্দিন সরদার প্রমুখ।
সভাপতির বক্তব্যে রাজশাহী জেলা বিএনপি আহŸায়ক আবু সাঈদ চাঁদ বলেন, বুকের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আগামী জন্মদিন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে বের করে পালন করা হবে। সম্পূর্ণ রাজনৈতিক ভাবে বেগম জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে। জামিন দেয়া হচ্ছেনা। বেগম জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। চলাফেরা করতে পারেছন না। এ অবস্থায় কারাগারে তাঁকে সঠিক চিকিৎসা করা হচ্ছে না। চিকিৎসা নিয়েও সরকার প্রহসন করছে। আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় সমাবেশের পর কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করা হবে। এ আন্দোলনে সকল নেতাকর্মীকে রাজপথে থাকার আহবান জানান তিনি। শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম জিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ