Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের গৌরীপুরে বাস-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের পাঁচজন নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ৪:৩৫ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে বাস চাপায় মারা গেছেন প্রাইভেটকারে থাকা একই পরিবারের পাঁচজন। বেঁচে যাওয়া পরিবারের একমাত্র শিশু নাহিদ বর্তমানে ময়মনসিংহ মেডিকেলের আইসিইউতে ভর্তি। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার (১৬ আগস্ট) সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে যাত্রীবাহী বাস একটি প্রাইভেটকারকে চাপা দিলে একই পরিবারের পাঁচজন নিহত হন। দুর্ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেছে। নিহতদের মধ্যে রয়েছেন, প্রাইভেটকারে থাকা নেত্রকোনার দুর্গাপুরের রফিকুজ্জামান, তার স্ত্রী নাজমুন্নাহার শাহীন, ছেলে নাদিম, মেয়ে রনক জাহান ও রফিকুজ্জামানের শ্যালক আশরাফুল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আশরাফুল। তিন বছরের শিশু পুত্র নাহিদ ও চালক ময়মনসিংহ মেডিকেলে ভর্তি আছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বেপরোয়া গতি ও ওভারটেকিংয়ের কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।
নিহত রফিকুজ্জামান ঈশ্বরগঞ্জের মধুপুর এলাকার শ্বশুরবাড়ি থেকে পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেটকারে গৌরীপুরে একটি বিয়ে অনুষ্ঠানে যাচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস-প্রাইভেটকার সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ