Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বোচাগঞ্জে লাশ উদ্ধার

ডাকাতির সময় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে ডাকাতের কোপে মারাত্মক আহত সাবু চৌধুরী টিন্টো (৩২) নামে এক ব্যবসায়ী খুলনা  মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।
গতকাল বুধবার সন্ধ্যায়  শোকাবহ পরিবেশে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার শুপ্তাগ্রামে সাবু চৌধূরী টিন্টোর লাশ জানাজা শেষে দাফন করা হয়েছে।
নিহত সাবু চৌধুরী টিন্টো শুপ্তা গ্রামের মৃত লুৎফর রহমান চৌধূরীর ছেলে।
নিহত ব্যবসায়ী সাবু চৌধুরী টিন্টোর স্ত্রী সেতু বেগম জানিয়েছেন, রোববার গভীর রাতে ১০/১৫ জনের একদল ডাকাত বাড়ির গেট ভেঙে ভেতরে ঢুকে টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র লুটে নিতে থাকে। এ সময় তার স্বামী বাধা দিলে প্রথমে ডাকাত দলের সদস্যরা তার মাথায় শাবল দিয়ে আঘাত করে। পরে কুপিয়ে মারাত্মক আহত করে মালামাল নিয়ে পালিয়ে যায়।
বোচাগঞ্জে  যুবকের লাশ উদ্ধার
বোচাগঞ্জ উপজেলা সংবাদদাতা : গতকাল বুধবার সকালে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ৬নং-রনগাও ইউনিয়নের পল্লী গ্রাম হাজীপাড়ার মরিচ ক্ষেত থেকে ঐ গ্রামে বসবাসকারী আব্দুল বাকির পুত্র মোঃ রফিকুল ইসলাম রিয়াদ (১৭)-এর গলাকাটা লাশ উদ্ধার করেছে বোচাগঞ্জ থানা পুলিশ। জানা গেছে, গত ৭ জুন দিবাগত রাতে মজদিদে ঘুমানোর কথা বলে বাড়ি থেকে বের হয় রিয়াদ। রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। ৮ জুন বুধবার সকালে লোক মারফত রিয়াদের পরিবার জানতে পারে রিয়াদের লাশ বাড়ির পার্শ্ববর্তী মরিচ ক্ষেতে পড়ে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোচাগঞ্জে লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ