Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আগুনে পুড়ে রেস্টুরেন্ট কর্মীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নগরীর ফয়’স লেক বিনোদন কেন্দ্রের এক রেস্টুরেন্ট কর্মি আগুনে পুড়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারি কমিশনার পরিত্রাণ তালুকদার। অগ্নিদগ্ধ হয়ে নিহত মানিক মিয়া (২৯) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল খালেকের ছেলে। নগরীর ফয়’স লেকে চিড়িয়াখানার পেছনে তার বাসা।

পুলিশ জানায়, মানিক ফয়’স লেক কনকর্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের ক্যাফে নামে একটি রেস্টুরেন্টে বাবুর্চির কাজ করত। বুধবার সকালে রেস্টুরেন্টের কিচেনে ঢোকার পর ম্যাচের কাঠি জ্বালালে আগে থেকে জমে থাকা গ্যাসে হঠাৎ আগুন ধরে যায়। এতে মানিকের শরীর ঝলসে যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। তার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। ওইদিন দুপুরে তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেস্টুরেন্ট কর্মীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ