Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি লতিফের ঢেউটিন বিতরণ

বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দরিদ্রদের গৃহ নির্মাণের জন্য ঢেউটিন দিলেন নগরীর বন্দর-পতেঙ্গা আসনের সংসদ সদস্য এম এ লতিফ। গতকাল বৃহস্পতিবার গোসাইলডাঙ্গায় বারিক মিয়া স্কুল প্রাঙ্গনে শতাধিক গৃহহীন ও দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন তিনি। পরবর্তীতে অন্য ওয়ার্ড সমূহে টিন বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এম এ লতিফ বলেন, বঙ্গবন্ধু আজীবন অসহায় মানুষের পক্ষে ছিলেন। বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের আত্মস্বীকৃত খুনীদের দেশে এনে ফাঁসির রায় সম্পূর্ণ কার্যকর না করা পর্যন্ত দেশবাসী স্বস্তি পাবে না।

বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক চৌধুরী, নগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, গোলাম মোহাম্মদ জোবায়ের, সাবেক কাউন্সিলর মো. আসলাম, দেবাশীষ পাল দেবু প্রমুখ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ