Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ডেঙ্গুতে আক্রান্ত ২৪৮ জন

জেনারেল হাসপাতালতে ভর্তি আছে ৬০জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ২:১১ পিএম

টাঙ্গাইলে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে এ পর্যন্ত ২৪৮ জন রোগী ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিল। এর মধ্যে চিকিৎসা নিয়ে ১৬৩ জন রোগী বাড়ি ফিরে গেছে। আজ সকাল পর্যন্ত এ হাসপাতালে ৬০ জন রোগী ভর্তি আছে। টাঙ্গাইলে ডেঙ্গু রোগীর বাড়ার কারণে চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে অতিরিক্ত ৩৪ শয্যা বিশিষ্ট নতুন ওয়ার্ড স্থাপন করা হয়েছে। সেই ওয়ার্ডে আজ রবিবার ৭ জন নতুন রোগী ভর্তিসহ ২৪ জন ভর্তি রয়েছে। এছাড়াও অন্যান্য ওয়ার্ডগুলো আজ ১৩ জনসহ ৩৬ জন ভর্তি রয়েছে। ২৪৮জন রোগীর মধ্যে গুরুত্বর অবস্থায় ২৫ জন রোগীদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মো. সদর উদ্দিন জানান, সদর হাসপাতালে এখন পর্যন্ত ২৪৮ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিল। এর মধ্যে ১৬৩ জন চিকিৎসা নিয়ে চলে গেছে। আজ ৬০ জন রোগী ভর্তি আছে। রোগিদের চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে অতিরিক্ত শয্যা বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ