Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পটকা ও চকলেট বোমাসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর চকবাজার এলাকা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ পটকা ও চকলেট বোমাসহ সজিব হোসেন (২৭) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-২। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। সজিবের বাড়ি মুন্সিগঞ্জে। তার বাবার নাম মৃত আবুল হোসেন। তিনি বর্তমানে কামরাঙ্গীরচরের খোলা মোড়া টেম্পু ষ্ট্যান্ড এলাকায় থাকেন।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সজিবকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৬ হাজার ৬২৪ পিস গোল আকৃতির ছোট চকলেট বোম্ব, ৬২০ পিস মাঝারি চকলেট বোম্ব, ৪০ পিস বড় চকলেট বোম্ব, চকলেট আকৃতির চকলেট বোম্ব ১৫০ পিস, ৪৪ হাজার ৮শ’ পিস মরিচ বোম্ব, ২৫০টি কালার কালেকশন সিল, ৬টি সিল, ২টি ১২ এবং ১৫- শটস ফায়ার জব্দ করা হয়। এ ঘটনায় পটকা ও বোমার গোডাউন এবং পুজির যোগানদাতা জয়নাল আবেদীন (৫০) নামের একজন পলাতক রয়েছেন।
তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ও তার মালিক জয়নাল আবেদীন পরস্পর যোগসাযোশে নিষিদ্ধ পটকা ও চকলেট বোমা সামগ্রীর ব্যবসা করে আসছেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটকা ও চকলেট বোমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ