Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গু সচেতনতায় বাম জোটের লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে গতকাল রাজধানীতে ডেঙ্গু সচেতনতা পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। পুরানা পল্টন থেকে শুরু হয়ে বায়তুল মোকাররম, দৈনিক বাংলা, ফকিরাপুল, বাংলাদেশ ব্যাংক কলোনী, কমলাপুর বিআরটিসি ডিপো হয়ে কলামপুর রেল স্টেশন এলাকায় ডেঙ্গু জ্বরের লক্ষণ, ডেঙ্গু জ্বর হলে করণীয় এবং এডিস মশা নির্মূল করা ও পরিচ্ছন্নতা বিষয়ক প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়। শেষে কমলাপুর রেল স্টেশনে সমাবেশ অনুষ্ঠিত হয়।
পদযাত্রায় অংশ নেন ও সমাবেশে বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির প্রেসিডিয়াম সদস্য সাজ্জাদ জহির চন্দন, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, রাজেকুজ্জামান রতন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, পলিট ব্যুরো সদস্য আকবর খান, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক আব্দুস সাত্তার, কেন্দ্রীয় সদস্য শামীম ইমাম, গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভ‚ঁইয়া, কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সংগঠক আবিদ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু সচেতনতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ