Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গজব থেকে বাঁচার জন্য দোয়া করুন

আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

সম্প্রতি ঢাকাস্থ কেরাণীগঞ্জের চুনকুটিয়ায় এক বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়। রাহমানিয়া জৈনপুরী খানকা (দরবার) শরীফের নায়েবে আমীর সাব্বির হোসেন এরশাদের সঞ্চালনায় এবং খানকা শরীফ কমপ্লেক্সের চুনকুটিয়া কমিটির সভাপতি আব্দুল হালিমের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। মাহফিলে প্রধান অতিথি ছিলেন হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব।

পীর সাহেবের সফর সঙ্গী ছিলেন আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম.এ. মাদরাসার শিক্ষক মো. খলিলুজ্জামান চৌধুরী ও হেফ্জ খানার ওস্তাদ হাফেজ মাওলানা হাফিজুর রহমান প্রমুখ। পীর সাহেব বলেন, নবীজি (সা.) মুমিনদের নিকট তাদের জীবন থেকে বেশী প্রিয়। সুতরাং নবী প্রেমিকেরা নবীজি (সা.) এর মহব্বতে স্বীয় জান ও মাল কোরবান করতে এক বিন্দুও চিন্তা করেনা। নবীজির আদর্শের খেলাপ চলায় এবং তার সাথে বেয়াদবী করায় সারা দেশে অস্থিরতা নেমে এসেছে।

ডেঙ্গু নামক জ্বর ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। সকলের উচিত এই মসিবত থেকে বাঁচার জন্য ঘরে ঘরে জেকের ও মিলাদ মাহফিলের মাধ্যমে দোয়া করা। পীর সাহেব বলেন, আপনারা নবীজির তরিকাহকে এবং আল্লাহর রজ্জুকে মজবুত করে ধরুন এবং রাসূল (সা.) যেমন পরিষ্কার-পরিচ্চন্নতাকে সর্বোর্ধে স্থান দিয়াছিলেন তেমন আপনারাও পরিষ্কার-পরিচ্ছন্নতা অবলম্বন করুন এবং দলমত নির্বিশেষে সম্মিলিতভাবে এই সেবামূলক কাজে নেমে পড়–ন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গজব থেকে বাঁচার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ