Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাহবুব আলী খান ছিলেন দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত

দুবাইয়ে আলোচনা সভায় বক্তারা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৬:০৬ পিএম

সাবেক মন্ত্রী ও নৌবাহিনীর প্রধান রিয়ার অ্যাডমিরাল (অব.) মাহবুব আলী খান দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করে গেছেন। তিনি ছিলেন সৎ ও আদর্শবান ব্যক্তি। তিনি পৃথিবী ছেড়ে চলে গেলেও তার কর্ম এবং আদর্শ অনুসরণীয় ও অনুকরণীয় হয়ে থাকবে। গত সোমবার রাতে দুবাইয়ের আবির বিএনবি রেস্টুরেন্ট হলরুমে মাহবুব আলী খান স্মৃতি সংসদ দুবাইয়ের উদ্যোগে তার ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তার স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা একথা বলেন।

মাহবুব আলী খান স্মৃতি সংসদ দুবাইয়ের সভাপতি নাজিমউদ্দিনের সভাপতিত্বে ও এমএএইচ তারেকের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শাহেদ আহমেদ রাসেল। প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত শ্রমিক দলের সভাপতি এরশাদুল আলম। বিশেষ অতিথি ছিলেন আমজাদ হোসেন, জামালউদ্দিন, শফিক আজাদ, হুমায়ুন কবির সুমন, দুবাই শ্রমিক দলের সভাপতি তরিকুল ইসলাম, ফটিকছড়ি জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সভাপতি আলহাজ্ব লোকমান হোসেন, মাহবুব হোসেনসহ অনেকে। আলোচনা শেষে তার রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ