Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাশ্মীরে মুসলিম নির্যাতন বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট করুন : লতিফ নিজামী

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৬:০২ পিএম

‘কাশ্মীরে মুসলিম নির্যাতনের বিষয়ে বর্তমান সরকারের অবস্থান স্পষ্ট করার আহবান জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নিজামী। তিনি বলেন, কাশ্মীরে মুসলিম নির্যাতন চলছে। এ অবস্থায় কাশ্মীর বিষয়ে বর্তমান সরকারের অবস্থান স্পষ্ট করা উচিত। এ নির্যাতন সহ্য করার মত নয়। এখনই সময় কাশ্মীর ইস্যুতে বিশ্ব মুসলিম সম্প্রদায়কে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসা।’

বুধবার দুপুরে ময়মনসিংহ নগরীর চরপাড়াস্থ নূরে মদিনা মাদ্রাসার হল রুমে জেলা নেজামে ইসলাম পার্টির আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় সংগঠনের জেলা সভাপতি শাইখুল হাদিস মুফতি ওলিউল্লাহ কাসেমীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাওলানা শেখ ফিরোজ আহমাদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক এহতেশাম সারোয়ার, মহাসচিব মুফতি আব্দুল কাইয়ূম, যুগ্ম মহাসচিব একেএম আশরাফুল হক, মাওলানা উবায়দুল হক, মহানগর ইসলামী ঐক্যজোটের সদস্য সচিব মাওলানা শরীফুর রহমান, জেলা নেজামে ইসলামের সহ-সভাপতি মাওলানা এমদাদুল হক, মহানগর খেলাফত মজলিসের সাধারন সম্পাদক মাওলানা জোবায়ের হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ