Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করাচির মেয়র!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম আর পাকিস্তানের করাচির মেয়র ওয়াসিম আখতারকে নিয়ে তালগোল পাকিয়ে ফেলেছে জিও নিউজ। দুজনের নাম কাছাকাছি হওয়ায় ভুল করে তারা একটি সংবাদে ওয়াসিম আকরামকে ওয়াসিম আখতার বলে চালিয়ে দিয়েছে। তবে এমন গুরুতর ভুলে অবশ্য রাগ করেননি ওয়াসিম আকরাম। বরং বিষয়টি সহজভাবে নিয়ে মজা করেছেন। টুইটবার্তায় সুইং অব সুলতান বলেন, সত্যি! কারা এসব লিখেছেন? সেই টুইটের সঙ্গে একটি সংবাদ শেয়ার করেছেন আকরাম। তাতে দেখা গেছে, পাক সিনেটর মুর্তজা ওয়াহাব করাচির মেয়রের প্রতি অভিযোগ জানিয়ে বলেন, মেয়র ওয়াসিম আকরাম সবসময় কর্তৃপক্ষের কর্মকান্ডে নাখোশ থাকেন। অথচ তাকে সব ধরনের ক্ষমতা দেয়া হয়েছে। কেন সেগুলো কাজে লাগান না তিনি?

মেয়রের স্থানেই ঘটেছে বিপত্তি। আসলে সেই জায়গায় নাম হবে ওয়াসিম আখতার। অথচ লেখা হয়েছে ওয়াসিম আকরাম। অবশ্য পেস কিংবদন্তির টুইটের পরই করাচির মেয়রের নাম শুধরে নিয়েছে জিও নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ