Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-রংপুর মহাসড়কে মালবাহী ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ গোবিন্দগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে ট্রাক চালকের মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৫:০৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে মালবাহী ট্রাকের ত্রিমূখী সংঘর্ষে ট্রাকে আগুন ধরে গেলে অগ্নিদগ্ধ হয়ে এক ট্রাক চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত্রি আনুমানিক ১টার দিকে উপজেলার কালিতলা নামকস্থানে।
জানাগেছে, সোমবার পাথর বোঝাই একটি ট্রাকের সাথে অপর দুটি ট্রাকের সংঘর্ষ হলে একটি ট্রাকে আগুন ধরে যায় এবং ট্রাকের চালক কেবিনের মধ্যে আটকা পড়ে। এতে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই ট্র্রাক চালক তপন মিয়ার (২৭) মৃত্যু হয়। সে নীলফামারী সদর উপজেলার বড়গাছা গ্রামের আকবর আলীর পুত্র বলে জানাগেছে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রতন চন্দ্র শর্মা বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিভিয়ে ফেলে এবং ট্রাকের কেবিনের ভেতর থেকে অগ্নিদগ্ধ ট্রাক চালকের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ