Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দি হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ৮ জন ভর্তি

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৫:০৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ও ঢাকা থেকে থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বালিয়াকান্দি হাসপাতালে ৮ জন রোগী ভর্তি রয়েছে।
রবিবার দুপুরে বালিয়াকান্দি হাসপাতালে গিয়ে দেখা যায়,উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে রানা হোসেন পিয়াস,(১৬), বহরপুর ইউনিযনের আচার্যপুর গ্রামের আব্দুল মতিন পাটয়ারীর মেয়ে নাজমা খাতুন(৩২), বেতেঙ্গা গ্রামের রেজাউলের স্ত্রী শিরিন(২৫)সদর ইউনিয়নের ভীমনগর গ্রামের আব্দুল হাই এর ছেলে অনজু মিয়া(৩৪), দুনাইখালী গ্রামের মমিন মেখের স্ত্রী রাবেয়া বেগম(৩৫)সহ ৮ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি রয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো. ফারুক হোসেন জানান, বালিয়াকান্দি হাসপাতালে এ পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ৮ জন রোগী ভর্তি হয়ে ছিল। ২ জন চিকিৎসা শেষে ভাল হয়ে বাড়ীতে ফিরে গেছেন। বাকিদের চিকিৎসা চলছ্।ে তার মধ্যে বালিয়াকান্দি উপজেলার ৩ জন রোগী এলাকা থেকে আক্রান্ত হয়ে ও বাকি ৫ জন ঢাকা থেকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। তাদেরকে চিকিৎসা প্রদান করা হচ্ছে। তিনি আরো জানান, আমরা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আমরা প্রতিদিনই উপজেলার বাসির মধ্যে বাড়ীর আশে পাশে মযলা আবজনা পরিস্কার রাখাসহ সতর্ক থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ