Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গু প্রতিরোধে খুলনায় লিফলেট বিতরণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ২:৫৩ পিএম

ডেঙ্গু প্রতিরোধে খুলনায় সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে মহানগরীর ২৩ নং ওয়ার্ডের গোলকমণি পার্কে ‘ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং লিফলেট বিতরণ’ এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।
উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোল্লা জালাল উদ্দিন, অ্যাডভোকেট সুজিত অদিকারী, অ্যাডভোকেট কাজী বাদশা মিয়া, অ্যাডভোকেট মুজিবুর রহমান, অসিত বরণ বিশ্বাস, বি এম এ সালাম, কামরুজ্জামান জামাল, অ্যাডভোকেট ফরিদ আহমেদ, অধ্যাপক মিজানুর রহমান প্রমুখ।

এদিকে ডেঙ্গু প্রতিরোধ সচেতনতায় খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দল মহানগরীর বড় বাজার এলাকায় লিফলেট বিতরণ করে। পরিচ্ছন্নতা অভিযান-লিফলেট বিতরণ কর্মসূচিতে খুলনা মহানগর-জেলা আওয়ামী লীগ।

খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম একরামুল হক হেলালের সভাপতিত্বে লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও নগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজুল হাসান দুলু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ