Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রী-ভাগ্নিসহ ডেঙ্গুতে আক্রান্ত গাসিক মেয়রের সচিব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:৫০ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের একান্ত সচিব, তার স্ত্রী ও ভাগ্নি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সচিব সেলিম শেখ গণমাধ্যমকে জানান, তারা তিনজন এখন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
মঙ্গলবার শরীরে ডেঙ্গু রোগের উপসর্গ দেখতে পান জানিয়ে তিনি বলেন, পরে হাসপাতালে গিয়ে চিকিৎকের পরামর্শ নেই। পরীক্ষা করালে ডেঙ্গু ধরা পড়ে। এরপর আমার স্ত্রী ও ভাগ্নিও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। তবে কখন, কোথায় এ রোগে আক্রান্ত হয়েছি তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। আমি বুধবার হাসপাতালে ভর্তি হই। আর স্ত্রী ও ভাগ্নি ভর্তি হয় শুক্রবার।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, জানুয়ারি থেকে শুক্রবার বিকেল পর্যন্ত এ হাসপাতালে দেড়শতাধিক ডেঙ্গু রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে।
তিনি আরও বলেন, বর্তমানে প্রায় অর্ধশত ডেঙ্গুরোগী এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের জন্য আলাদা ওয়ার্ড করা হয়েছে। ডেঙ্গুতে আক্রান্তরা প্রতিদিনই এ হাসপাতালে এসে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে ডেঙ্গু রোগীর পাশাপাশি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ডায়রিয়াতে আক্রান্ত রোগীর সংখ্যাও বেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ