Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভান্ডারিয়ার মাদরাসা ছাত্রের খুনি চট্টগ্রামে গ্রেফতার

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ভান্ডারিয়ায় এক কিশোরকে খুন করে পালিয়ে চট্টগ্রামে আত্মগোপন করা সোহেল হাওলাদার নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার চা-বোর্ড এলাকা থেকে সোহেলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিবিআই পরিদর্শক (মেট্রো) সাইফুদ্দিন আনোয়ার। গ্রেফতার সোহেল হাওলাদার পিরোজপুর জেলার ভানব্ডারিয়া উপজেলার দারুল হুদা গ্রামের সেলিম হাওলাদারের ছেলে।

পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার জানান, গত ৫ মে ভাÐারিয়ায় আল গাজ্জালী ইসলামিয়া কামিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. হাবিবুল্লাহ বাবুর (১৫) লাশ উপজেলার কচাঁ নদীর তীর থেকে উদ্ধার করা হয়। এই ঘটনায় নিহতের বড় ভাই মিজানুর রহমান বাদী হয়ে সোহেল হাওলাদারসহ ৫ জনকে আসামি করে ভাÐারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বাকি চার আসামিও কিশোর।
মামলার এজাহারে বাদী অভিযোগ করেছেন, সোহেল হাওলাদারসহ আসামিরা তাদের প্রতিবেশি। জমি নিয়ে বিরোধের জেরে সোহেলের নেতৃত্বে আসামিরা তার ভাই হাবিবুল্লাহকে তুলে নিয়ে নৃশংসভাবে খুন করে নদীরপাড়ে ফেলে রাখে। মামলাটি তদন্তের দায়িত্ব পায় পিবিআই। কিন্তু ঘটনার পর থেকে আসামিরা সবাই এলাকা থেকে পালিয়ে যায়। গোপন সূত্রে সোহেলের অবস্থান চট্টগ্রামে নিশ্চিত হওয়ার পর তাকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়।
পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনার পরই সোহেল চট্টগ্রামে চলে আসে। এখানে এসে সৌদিয়া বাস কাউন্টারে চাকরি নেয় ও চা-বোর্ড এলাকায় ভাড়া বাসায় বসবাস শুরু করে। পিবিআই’র পিরোজপুর জেলার অনুরোধে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছি। গ্রেফতারের পর সোহেল হাওলাদারকে পিরোজপুর পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ