Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় হোটেল কর্মচারী নিহত

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় শিপন আলী (২৫) নামে এক হোটেল কর্মচারী নিহত হয়েছেন। গতকাল (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয়রা জানায়, গত সোমবার সন্ধ্যায় শিপন আলী কুষ্টিয়া-প্রাগপুর সড়কের আল্লারদর্গা বিএটিবির নিকট রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এসময় সে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। নিহত শিপন আলী উপজেলার নারানপুর গাইনপাড়া গ্রামের মৃত মেঘা গাইনের ছেলে এবং আল্লারদর্গা বাজারে একটি হোটেলের কর্মচারী ছিল।
ব্যবসায়ীর মোটরসাইকেল চুরি
কুষ্টিয়ার দৌলতপুরে আব্দুল হান্নান খান নামে এক ব্যবসায়ীর ঘরের দরজা ভেঙে মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার রাতে সংঘবদ্ধ চোরেরা দুঃসাহসিক এ চুরির ঘটনা ঘটিয়েছে। দৌলতপুর থানা থেকে মাত্র কয়েক শ’ গজ দূরে সেন্টার মোড় এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনায় জনমনে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই দিন রাতে এলাকার সংঘবদ্ধ চোরেরা ইটভাটা মালিক আব্দুল হান্নান খানের বাড়িতে ঢুকে ঘরের দরজা ভেঙে হিরো হোন্ডা মোটরসাইকেল চুরি করে। এ নিয়ে মাত্র কয়েক দিনের ব্যবধানে দৌলতপুর থানার পার্শ্ববর্তী এলাকা থেকে দু’টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটল। এর আগে দৌলতপুর পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরহাদ হোসেনের বাড়ির গ্রিল কেটে একই কায়দায় তার ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি করে সংঘবদ্ধ চোরেরা। তবে এ ধরনের দুঃসাহসিক চুরি অব্যাহত থাকলেও মোটরসাইকেল উদ্ধারে পুলিশের ভূমিকা নীরব বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় হোটেল কর্মচারী নিহত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ