Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ডেঙ্গু রোগির সংখ্যা বাড়ছে, হাসপাতালগুলোতে ভর্তি ৫৩ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ২:৩৯ পিএম

টাঙ্গাইলে ডেঙ্গু রোগির সংখ্যা প্রতিদিনই বাড়ছে। গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নতুন আরো ১৫ জন রোগী ভর্তি হয়েছে। এ নিয়ে জেলায় মোট ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৬ জনে। এছাড়াও গতকাল দুইজনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে।
২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেলর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ নারায়ন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন গনমাধ্যমকে।
এছাড়াও টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে অন্তত ১৭ জন রোগী ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে বলে খবর পাওয়া গেছে। ফলে জেলায় মোট রোগীর সংখ্যা ৫৩ জনে দাঁড়িয়েছে বলে নিশ্চিত করেছেন টাঙ্গাইলের সিভিল সার্জন শরীফ আহম্মেদ খান।
এদিকে হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজনরা জানান, সরকারী হাসপাতালে ডেঙ্গু সনাক্তকরন পরীক্ষার কোনো ব্যবস্থা না থাকায় হয়রানীর শিকার হতে হচ্ছে। গুরুতর রোগী নিয়ে শহরের বিভিন্ন প্রাইভেট হাপাতালে পরীক্ষার জন্যে যেতে হচ্ছে। এতে করে রোগীর অবস্থা আরো অবনতির দিকে যাচ্ছে। এ ছাড়াও একই বিছানায় একই মশারীর নীচে একাধিক রোগী রয়েছে।
অতিরিক্ত রোগীর কারনে একই বিছানায় দুইজন করে রাখতে হচ্ছে বলে জানান টাঙ্গাইল জেনারেলর হাসপাতালের তত্বাবধায়ক নারায়ন চন্দ্র সাহা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ