Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রায় ঘোষণার আগে আসামির পালানোর চেষ্টা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 

মাদক মামলার এক আসামী রায় ঘোষণার সময় রাজশাহীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাঠগড়া থেকে পালানোর চেষ্টা করেছে। পরে পুলিশ অবশ্য তাকে ধরে ফেলে। এরপর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান তালুকদার এ মামলার রায় ঘোষণা করেন। রায়ে আসামীর দুই বছরের কারাদÐ দেয়া হয়েছে।
সাজাপ্রাপ্ত আসামির নাম আলতাফ হোসেন (৪৮)। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফরাদপুর গ্রামে তার বাড়ি। তার বাবার নাম আশরাউল ইসলাম। এক বছর আগে ২১ পিস ইয়াবাসহ আলতাফকে গ্রেফতার করেছিল পুলিশ।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আহসান হাবিব রঞ্জু বলেন, গতকাল বুধবার দুপুরে রাজশাহী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মাদক মামলার রায়ের আদেশ দেয়া হয়।
রায় ঘোষণার আগে এ মামলার জামিনে থাকা আসামি আলতাফ কাঠগড়ায় হাজির হয়। এরপর এজলাস চলা অবস্থায় কাঠগড়ার পাশে দায়িত্বরত একজন পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে তিনি দৌড় দেয়।
তবে তৃতীয় তলার আদালত থেকে সে দ্বিতীয় তলা পর্যন্ত যেতে পেরেছিল। পুলিশ ধাওয়া করে দ্বিতীয় তলার সিড়িতে তাকে ধরে ফেলে। ফের তাকে কাঠগড়ায় তোলা হয়। এরপর আদালতের বিচারক রায় ঘোষণা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ