Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রহস্যজনক মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় এক রুশ তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মস্কোতে বাবা-মায়ের সঙ্গে একই অ্যাপার্টমেন্টে বসবাস করতেন তিনি। সেই অ্যাপার্টমেন্টের সামনেই একটি স্যুটকেসের ভেতর থেকে গত মঙ্গলবার তার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

একাতেরিনা কারাগলানোভা (২৪) নামে ওই রুশ তরুণীর ইনস্টাগ্রামে ৮৭ হাজারের বেশী ফলোয়ার ছিল। তিনি ‘ক্যাটি লাভ লাইফ’ নামে অ্যাকাউন্টটি পরিচালনা করতেন। তিনি বিখ্যাত পিরোগভ রাশিয়ান ন্যাশনাল রিসার্চ মেডিক্যাল ইউনিভার্সিটি থেকে ডাক্তারি পাশ করে ডারমাটোলজিস্ট হিসেবে প্রশিক্ষণ নিচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সিসিটিভির এক ফুটেজে দেখা যায়, যেদিন ওই তরুণী নিহত হন, তার আগের দিন সাবেক বয়ফ্রেন্ড তার সঙ্গে দেখা করতে এসেছিলেন। রাশিয়ার একটি সংবাদ মাধ্যম জানায়, ঘটনাস্থলে ধস্তাধস্তির কোন চিহ্ন পাওয়া যায়নি। কোন অস্ত্রও উদ্ধার করা সম্ভব হয়নি। সূত্র : বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ