Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন ৭ ডেঙ্গু রোগী

কুড়িগ্রামে আরও দুইজন রোগী ভর্তি

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৩:১৩ পিএম

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে আরো দুইজন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। এনিয়ে রোগীর সংখ্যা দাঁড়াল ৭ জনে। বুধবার সকালে কুড়িগ্রাম শহরের পুরাতন হাসপাতাল পাড়ার শফিকুল ইসলাম দুদু’র মেয়ে বিনিতা (২১) ও বুধবার গভীর রাতে পৌরসভার কৃঞ্চপুর মিয়াপাড়ার আমজাদের পুত্র শামিম (১৮) ভর্তি হয়েছে। এরা সবাই ঢাকায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কুড়িগ্রামে এসে ভর্তি হন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহিনুর রহমান সরদার জানান, গত ৪দিনে আরিফুল হাসান, আব্দুল্লাহ আল মামুন, আলী আহমেদ, আমিনুল ইসলাম ও খাইরুল ইসলাম নামে ৫ জন ডেঙ্গু রোগী ঢাকায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে কুড়িগ্রামে এসে হাসপাতালে ভর্তি হন। এছাড়াও বিনিতা ও শামিম নামে আরো দুজন ভর্তি হয়েছেন। তাদেরকে হাসপাতালের কার্ডিয়াক মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু মো. জাকিরুল ইসলাম জানান, এখন পর্যন্ত ১০ জন ডেঙ্গু আক্রান্ত রোগী কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তারা সবাই ঢাকায় ডেঙ্গু আক্রান্ত হয়ে কুড়িগ্রামে এসেছেন। এরমধ্যে ৩ জন রোগী উন্নত চিকিৎসার জন্য চলে গেছেন।
কুড়িগ্রাম সিভিল সার্জন ডা.এস এম আমিনুল ইসলাম জানান, বুধবার রাতে জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন হাসপতালে এসে ডেঙ্গু রোগীদের খোঁজ-খবর নেন। আতংকিত হওয়ার মতো কিছু নেই। স্বাস্থ্য বিভাগ ডেঙ্গু মোকাবেলায় সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ