Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকতা ও পুলিশের চাকরি ঝুঁকিপূর্ণ পেশা

ক্র্যাব বীমা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম


সাংবাদিকতা ও পুলিশের চাকরি ঝুঁকিপূর্ণ পেশা। ঝুঁকি মাথায় নিয়েই এই পেশার মানুষেরা কাজ করেন বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সাংবাদিক আব্দুস সালাম মিলনায়তনে ক্রাইম রিপোর্টার্স এসোশিয়েশনের (ক্র্যাব) গ্রæপ জীবন বীমার উদ্বোধনী অনুষ্ঠানে এ মন্তব্য করেন ডিএমপি কমিশনার।
তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে কাজ করেন। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেন। অন্যায়, অনিয়ম তুলে ধরেন সাহসের সাথে। ফলে সমাজে তাদের শত্রæও সৃষ্টি হয়। পুলিশও নাগরিকদের নিরাপত্তা প্রদান, সন্ত্রাসী কর্মকাÐ প্রতিহত, আসামি গ্রেফতার করে থাকে। ঝুঁকি নিয়ে কাজ করেন। তাই দুই পেশার লোকরাই ঝুঁকি নিয়ে কাজ করে। ক্র্যাব সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক দীপু সারোয়ার এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও সানলাইফ ইনসিওরেন্স কোম্পানির সহ ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন সোহাগ প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকতা

২৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ