Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে অটোরিকশায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে দেড় মাসের শিশুর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ৬:৪০ পিএম

ঝালকাঠির নলছিটিতে অটোরিকশা খাদে পড়ে মায়ের কোল থেকে ছিটকে সাজ্জাদ তাহা নামে দেড় মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ষাইটপাকিয়া বাজার-চাকলা সড়কের শহিদুল ইসলাম মেম্বারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। সাজ্জাদ প্রেমহার গ্রামের জাহিদ জোমাদ্দারের ছেলে।
স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, জাহিদ জোমাদ্দার বরিশাল সিটি কর্পোরেশনে চাকরি করেন। তিনি এবং তাঁর স্ত্রী ছালমা বেগম শিশু সন্তানকে নিয়ে প্রেমহার প্রাথমিক বিদ্যালয়ের টিকা দিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন। স্ত্রীর কোলে ছিল তাদের দেড় মাসের সন্তান সাজ্জাদ তাহা। অটোরিকশাটি ষাইটপাকিয়া বাজার-চাকলা সড়ক দিয়ে যাওয়ার সময় খাদে পড়ে উল্টে যায়। এসময় মায়ের কোল থেকে শিশুটি ছিটকে পড়ে আহত হয়। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। সড়কটি খানাখন্দে ভরা থাকায় প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ