Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেরির অ্যাম্বুল্যান্সে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৯, ১:৪৯ পিএম

মাদারীপুরের কাঁঠালবাড়ি ১ নম্বর ফেরিঘাটে ভিআইপির অপেক্ষায় ফেরি না ছাড়ায় অ্যাম্বুল্যান্সে থাকা স্কুলছাত্র তিতাস ঘোষের (১১) মৃত্যুর ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনওয়াজ দিলরুবা খান ও উপসচিব শাহ হাবিবুর রহমান হাকিমকে সদস্য করে এই কমিট গঠন করা হয়। তদন্ত কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
সোমবার (২৯ জুলাই) নৌপরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান এই তথ্য জানান।
তিনি জানান, কমিটির তদন্তের বিষয় হবে- ফেরিতে স্কুলছাত্র মৃত্যুর ঘটনায় বিআইডব্লিউটিএ অথবা বিআইডব্লিউটিসি’র কর্তৃপক্ষের কোনও গাফিলতি ছিল কিনা।
এছাড়া ওই কর্মকর্তার গাড়িতে নৌপরিবহন মন্ত্রণালয়ের স্টিকার ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। উনার গাড়িতে স্টিকার থেকে থাকলে তা আসলো কোথা থেকে?
মন্ত্রণালয়ের সূত্র জানায়, অভিযুক্ত যুগ্ম সচিব আব্দুস সবুর মণ্ডল নৌপরিবহন মন্ত্রণালয়ের কোনও কর্মকর্তা নন। এই মন্ত্রণালয়ে এই নামে কোনও কর্মকর্তা নেই। যতদূর জানা গেছে, তিনি যুগ্ম সচিব পদমর্যাদায় প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ